ফুটবল খেলবেন শাকিব খান

0
671

দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন। সম্প্রতি ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ ছবির শুটিং করেছেন এই অভিনেতা। ছবিতে তার বিপরীতে আছেন চিত্রনায়িকা ববি।
টানা প্রায় এক মাস শুটিং শেষে ব্যাংককে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিংয়ে অংশ নেন শাকিব। এই ছবিতে তার নায়িকা শবনম বুবলী। গানের শুটিং শেষ করে বর্তমানে ‘সুপার হিরো’ নামে আরও একটি ছবির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় উড়াল দেন শাকিব। বর্তমানে বুবলীকে নিয়ে সেখানে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজের ব্যস্ততায় যেন দম ফেলার সময় নেই শাকিবের।

এই ছবির শুটিং শেষ করে আগামী ১৮ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে কিং খানের। ঢাকায় ফেরার পর আগামী ২৩ ফেব্রুয়ারি ফুটবল মাঠে দেখা যাবে তাকে। কোনো ছবির শুটিংয়ে নয়, বাস্তবেই ফুটবল খেলবেন শাকিব খান।
আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন। আর এই বনভোজনে এক প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেবেন শাকিব। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ফিল্ম ক্লাবের সেক্রেটারি মো. ইকবাল।

তিনি বলেন, আমরা খুবই আনন্দিত যে দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান আমাদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন। পাশাপাশি বনভোজনে তিনি প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন বলে জানিয়েছেন। শাকিবের পাশাপাশি আরও অনেক তারকা শিল্পী ফুটবল ম্যাচে অংশ নেবেন। এবারের আয়োজনটি বেশ জাঁকজমক হবে বলে আমরা আশা করছি।

তুরাগ রিক্রিয়েশন ওয়ার্ল্ড, দেউল, পঞ্চপতি, বিরুলিয়া-আশুলিয়া বেড়িবাঁধ, মিরপুরে এই বনভোজনের আয়োজন করা হয়েছে বলে জানান ইকবাল।
এদিকে আগামী ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। তার বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম। ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা উত্তম আকাশ। এরইমধ্যে ছবিটি ১৩০ হলে মুক্তির জন্য চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে।