‘বিজলী’র প্রথম ঝলকেই প্রশংসার ঝড়

0
281

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি এবার সুপার হিরোইনের চরিত্রে দেখা যাবে তাকে। ববি অভিনীত ‘বিজলী’র শুটিং শেষ হয়েছে বেশ কিছুদিন আগে।

ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমাটি ইতিমধ্যেই বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। গতকাল ১৩ মার্চ সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়। এর মাধ্যমে এর প্রথম ঝলক দেখতে পায় দর্শক।

পোস্টারটি প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চিত্রনায়িকা ববির লুক ও পোস্টারের প্রশংসা করেন ভক্তরা।

এ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার সুপার হিরোইন চরিত্রে দেখা যাবে ববিকে। এতে ববির বিপরীতে অভিনয় করছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। এছাড়া আরো অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়, বাংলাদেশের আহমেদ রুবেল, ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, শিমুল খানসহ আরও অনেকে। ববির নিজ প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববি স্টার’র ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

এই চলচ্চিত্রের পরই ববি রোমান্টিক ঘরানার ‘প্রেমলীলা’র কাজ শুরু করবেন। এছাড়া ‘মাল্টা’ চলচ্চিত্রের দুই-তৃতীয়াংশ কাজ সম্পন্ন হয়েছে। এতে তাকে একই সঙ্গে বাংলা, ইংরেজি ও মাল্টার ভাষায় কথা বলতে দেখা যাবে।

ইফতেখার চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ভাটশাল শেঠ। তাছাড়া মাল্টায় গিয়ে ববি ‘নীলিমা’ শিরোনামের আরো একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই চলচ্চিত্রের কাজও প্রায় শেষের দিকে।