ভালোবেসে বাড়ি কিনে দিয়েও স্ত্রীকে হারাচ্ছেন সামি

0
74

মাত্র চার মাস আগে স্ত্রী হাসিন জাহানকে ভালোবেসে একটি চকচকে দোতলা বাড়ি কিনে দিয়েছেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামি।

কিন্তু চার মাসের মাথায় স্বামী-স্ত্রী দ্বন্দ্ব তুঙ্গে উঠেছে। যার জেরে স্ত্রী-সন্তানই শুধু নয়, নিজের ক্যারিয়ারও ভেসে যাচ্ছে সামির।

ভারতের বীরভূমের সিউড়ি শহরে হাসিনের পৈতৃক বাড়ি। সেখানে সিউড়ি–দুবরাজপুর রোডের পাশে সাজানো পল্লীতে সুন্দর বাড়িটি কিনে দেন সামি।

বাড়িটির আগের মালিক মোহাম্মদ রানা বলেন, গত নভেম্বরে এই বাড়ি বিক্রি হয়। হাসিনের নামেই রেজিস্ট্রি হয়। তবে বাড়ির দাম মেটানো হয় চেকে, সামির ব্যাংক অ্যাকাউন্ট থেকে। অক্টোবর মাসে হাসিন সামিকে সঙ্গে নিয়ে সিউড়ি এসে বাড়িটি পছন্দ করে কেনার সিদ্ধান্ত নেন। ওই সময়েই সামির সঙ্গে আমার আলাপ। তিনি খুব ঠাণ্ডা মাথার ভালো মানুষ।

এই বাড়ির প্রতিবেশীরাও জানান, সামি–হাসিনকে খুবই হাসিখুশি দেখে তাদের যথেষ্ট সুখী দম্পতি বলেই মনে হয়েছিল।

সিউড়িতে হাসিনের আগের পক্ষের এক মেয়ে পড়াশোনা করে। মেয়ের পড়াশোনার খোঁজখবর নিতে মাঝেমধ্যে হাসিন সিউড়ি এসে ২–৩ দিন থাকেন।

কিন্তু সিউড়িতে তাকে বাপের বাড়িতেই থাকতে হয়। তাই সিউড়িতে মাঝেমধ্যে এসে মেয়েদের নিয়ে নিজের মতো করে থাকার জন্যই হাসিন এখানে একটি বাড়ি কিনতে চেয়েছিলেন।

সামিও স্ত্রীর সেই ইচ্ছাপূরণ করেন। কিন্তু এর কিছু দিন পর থেকেই সামি–হাসিনের দাম্পত্য অশান্তি শুরু হয়। তাই কেনার পর থেকে এই বাড়িতে তাদের আর আসা হয়নি।

এ কারণে তখন থেকেই তালাবন্ধ হয়ে পড়ে রয়েছে বাড়িটি। ইলেকট্রিক বিল লটকানো রয়েছে বাড়ির ভেতরের দরজায়। ধুলোর আস্তরণ দরজা–জানলা ও বারান্দায়।