সালমান-জেসিয়ার অশ্লীল ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)

0
406

বিতর্কের মাঝে সব সময়  নিজেকে জড়িয়ে রাখেন ইউটিউবার সালমান মুক্তাদিরের। তবে এতে দিনে দিনে বিশাল একটা ভক্তগোষ্ঠীও তিনি তৈরি করে নিয়েছেন।

এবার সেই রেশের ধারাবাহিকতায় আবারও জেসিয়াকে নিয়ে অশ্লীল ভিডিওতে ভাইরাল হলেন সালমান। তার স্ন্যাপচ্যাটে আপ করেছেন একটি ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে সালমান আর জেসিয়া একটি বিছানায় ছিলেন। এমন সময় সালমান মুক্তাদির তার পা এগিয়ে দিচ্ছেন জেসিয়ার দিকে আর জেসিয়া তখন তার শরীরের কাপড় ঠিক করছিলেন।

সালমান মুক্তাদির ওইসময় জেসিয়াকে পা ধরে মাফ চাইতে বলছেন। আর ঠিক তখনি জেসিয়া সালমান মুক্তাদিরের পা ধরে তার শরীরের বিশেষ অংশে স্পর্শ করায়। এরপরপরই মাত্র ৬ সেকেন্ড ব্যাপ্তির ভিডিওটি শেষ হয়ে যায়।

এর আগেও জেসিয়া ইসলামের জন্মদিনে দুষ্টুমিতে মেতেছিলেন তারা। একটি ভিডিওতে দেখা গিয়েছিল যে, তারা একে-অপরকে চুমু খাচ্ছিলেন। যদিও ফেসবুকে এর আগেও নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি পোস্ট দিয়েছেন তারা।

সালমান মুক্তাদিরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জেসিয়া। জেসিয়ার জানান, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতায় অংশ নেওয়ার আগে থেকেই আমাদের সম্পর্ক। সময় হলেই বিয়েটা সেরে নেব।’

গত বছরের ২৯ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজয়ীর মুকুট মাথায় দেন জান্নাতুল নাঈম এভ্রিল। কিন্তু সে সময় তার বিয়ের বিতর্ক শুরু হওয়ায় পরবর্তী সময়ে এভ্রিলের শিরোপাটি বাতিল করে জেসিয়া ইসলামকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে তিনি চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতায়ও অংশ নিয়েছিলেন।