জায়েদ খান ও শাহরিয়াজকে নিয়ে শুরু ‘প্রতিহিংসার আগুন’

0
99

শুরু হলো ‘প্রতি হিংসার আগুন’ শিরোনামের একটি নতুন সিনেমার শুটিং। ঢাকাই সিনেমার দুই হিরো জায়েদ খান ও শাহরিয়াজ এক হয়েছেন এই সিনেমায়। থাকছেন দুই নায়িকা। সিনেমাটিতে জায়েদের সঙ্গে দ্বিতীয় বারের মতো জুটি হয়েছেন মৌ খান ও শাহরিয়াজের বিপরীতে অভিনয় করছেন অস্ট্রেলিয়া প্রবাসী নবাগত নায়িকা নাজ।

রাজধানীর প্রিয়াংকা শুটিং বাড়িতে আজ বুধবার সকাল ১১টা থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে।সিনেমাটি পরিচালনা করছেন এম এ আসলাম। ছবিটির গল্পের প্রসঙ্গে অভিনেতা জায়েদ খান বলেন, ‘অ্যাকশন-রোমান্টিক ধাঁচের ছবি হবে এটি। নাচ-গান-বিনোদন সবই আছে। এই ছবিতে দর্শক আমাকে একটু অন্যভাবে দেখতে পাবেন।’

এর আগে শফিক হাসানের ‘বাহাদুরী’ ছবিতে জুটি হয়েছিলেন জায়েদ-মৌ। ছবিটি বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। আর শাহরিয়াজ ও নাজ জুটি হয়েছেন প্রথম বারের মতো। নির্মাতা জানান, ‘ফ্যামিলি সিক্যুয়েন্স দৃশ্যায়ন দিয়ে আজকে ছবিটির শুটিং শুরু হয়েছে।

শাহরিয়াজ বলেন,‘ ছবিটির গল্প শুনে অনেক ভালো লেগেছে। গল্পটা সুন্দর ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করে যাচ্ছি আমরা। সব ঠিক মতো হলে বেশ উপভোগ্য হবে ছবিটি।’

জানা যায়, এই বছরে শেষের দিকেই প্রেক্ষাগৃহে মুক্তি দেবার ইচ্ছা আছে ছবিটির। আর সেই লক্ষেই কাজ করবো বলে জানান ছবির পরিচালক। এ ছবিতে জায়েদ খান- মৌ খান, শাহরিয়াজ-নাজ ছাড়াও আরো অভিনয় করবেন, সাদেক বাচ্চু, রেবেকা, ড্যানি সিডার প্রমুখ।