‘ড্রিম গার্ল’র সঙ্গে হঠাৎ দেখা

0
92

বলিউডের ‘ড্রিম গার্ল’ বলা হয় অভিনেত্রী হেমা মালিনীকে। এই ‘ড্রিম গার্ল’-এর সঙ্গে দেখা হওয়ার, কথা হওয়ার স্বপ্ন থাকে অনেকেরই। সেই স্বপ্ন পূরণ হয়েছে বাংলাদেশি অভিনেতা আফজাল হোসেনের।

বর্তমানে স্ত্রী তাজিন হালিমসহ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে রয়েছেন এই অভিনেতা। সেখানকারই বেভারলি কানেকশানসের স্টোর টার্গেটে কেনাকাটা করতে গিয়ে সম্প্রতি তাদের সঙ্গে দেখা হয় বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা হেমা মালিনীর।

নায়িকাকে অবশ্য প্রথম দেখেন আফজাল হোসেনের স্ত্রী তাজিন হালিম। কিন্তু সে সময় স্বামী কাছে না থাকায় হেমা মালিনীর কাছে যেতে বা কথা বলতে সাহস পাননি তিনি।

তবে কিছুক্ষণ পরে আবারও দেখা যায় তাদের। স্ত্রীকে নিয়ে হেমা মালিনীর কাছে যান আফজাল হোসেন। তাদের মধ্যে কথা হয়। এমনকী, একসঙ্গে ছবিও তুলেছেন। সম্প্রতি ছবিসহ ফেসবুকে এসব নিজেই জানিয়েছেন অভিনেতা আফজাল হোসেন।

তিনি লিখেছেন, ‘ঘুরতে ঘুরতে হঠাৎ চোখে পড়ে, সামান্য দূরে তিনি দাঁড়িয়ে। ছবি তোলার আগ্রহের কথা জানান দিতে চেনাজানা মানুষের মতো হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে গেলেন।

দুজনের ছবিটা তুললাম আমি। তিনজনের ছবিটা তুলে দেয়ার জন্য একটু দূরে দাঁড়িয়ে থাকা লম্বা মেয়েটাকে নাম ধরে ডাকলেন ড্রিম গার্ল।’

এই লম্বা মেয়েটা হচ্ছেন বলিউডের বরেণ্য অভিনেতা ধর্মেন্দ্র ও অভিনেত্রী হেমা মালিনীর দম্পতির দ্বিতীয় কন্যা অহনা দেওল। ছবি তুলে দেয়ার জন্য অহনাকে ধন্যবাদ জানান আফজাল হোসেনের স্ত্রী তাজিন হালিম।

মা-মেয়ে সম্পর্কে আফজাল হোসেন আরও লিখেন, ‘নায়িকা নায়িকা মনে হলো না হেমা মালিনীকে। কন্যাটিও তেমনই, একেবারেই সাধারণ।’