পাক-ভারত ম্যাচের আগে অদ্ভুত সাজে গেইল!

0
75

ভারত-পাকিস্তান ম্যাচ বলে কথা। হাইভোল্টেজ ম্যাচ। এমন ম্যাচে কিছু একটা স্পেশাল না করলে হয়! তিনি আবার ‘ইউনিভার্স বস’ বলে কথা। তাঁর কাছ থেকেই তো ভক্তরা স্পেশাল কিছু আশা করেন সব সময়। আজ পাক-ভারত মহারণে এক বিশেষ পোশাকে দেখা যাবে গেইলকে। তবে তিনি ভারত বা পাকিস্তান, কোনও দলকে আলাদা করে সমর্থন করবেন না বলে জানিয়েছেন। তিনি ক্রিকেটের ভক্ত। তাই ক্রিকেট ম্যাচের প্রতিযোগিতা উপভোগ করতে চান।

বিকেল ৩.৩০ মিনিট থেকে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে শুরু হবে ভারত-পাকিস্তান মহারণ। এবারের বিশ্বকাপে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। প্রথম ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কম রানে গুটিয়ে গিয়েছিল পাকিস্তানের ইনিংস। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছিল পাকিস্তান। তৃতীয় ম্যাচে বৃষ্টির কারণে শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয় সরফরাজ আহমেদের দলকে। গত ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হার। উল্টোদিকে, বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স কিন্তু এখনও পর্যন্ত দারুণ। দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো কঠিন প্রতিপক্ষকে হারিয়েছে কোহলির দল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ অবশ্য বৃষ্টির জন্য পণ্ড হয়েছে।

এখনও পর্যন্ত বিশ্বকাপে ছয়বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। ছয়বারই পাকিস্তানকে হারিয়েছে ভারতীয় দল। যদিও বিশ্বকাপ হোক বা অন্য কোনও টুর্নামেন্ট, পাক-ভারত ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। আর এবার সেই উত্তেজনায় গা ভাসিয়েছেন গেইল। সাদা স্যুট পরে তিনি একটি ভিডিও শুট করেছেন। সেই সাদা শুট পরেই তিনি পাক-ভারত ম্যাচ দেখবেন। সেই শুট-এর ডান দিকে ভারত ও বাঁ-দিকে পাকিস্তানের পতাকার রংয়ে ডিজাইন করা। আইসিসির টুইটার পেজ থেকে একটি ভিডিও আপলোড হয়েছে। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্যারিবিয়ান দৈত্য।

গেইল জানিয়েছেন, ভারত-পাকিস্তান, দুই দলই শক্তিশালী। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, বিশ্বকাপ কে জিততে পারে! তিনি মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ!