শাকিব-বুবলীর নতুন চমক ‘মনের মতো মানুষ পাইলাম না’

0
54

ঈদের পর নতুন চমক নিয়ে এলেন সময়ের সেরা জুটি শাকিব খান ও বুবলী। নতুন এ চমকের নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। শনিবার (১৫ জুন) নতুন এই ছবির শুটিং শুরু হয়েছে এফডিসিতে। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু।

ঐদিন বিকেলে এফডিসিতে দেখা হয় জাকির হোসেন রাজুর সঙ্গে। শুটিং এর ফাঁকে সোনালীনিউজকে তিনি ছবিটি নিয়ে বলেন, ‘সোশ্যাল অ্যাকশন সিনেমা  ‘মনের মতো মানুষ পাইলাম না’। আমাদের সমাজে ভালো মানুষের চেয়ে মন্দ মানুষ বেশি। কাজের প্রয়োজনে যে সেক্টরে যাবেন দেখবেন নানা রকমের অসৎ লোক। কোন সেক্টরে একটি ভালো মানুষ পাবেন না। বুঝতেই পারছেন কেন সিনেমার নাম রাখা হয়েছে ‘মনের মতো মানুষ পাইলাম না’।

রাজু আর বলেন, ‘আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম।  ছবিটি করবো বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শুটিং শুরু করতে পেরেছি। সিনেমায় ভালো কিছু গান রয়েছে। যা শ্রোতারা উপভোগ করবে। বিশেষ করে এ সিনেমার টাইটেল সং প্রত্যেকের মুখে মুখে থাকবে।

ছবিতে শাকিবের সঙ্গে বুবলী নিয়ে কাজ করা প্রসঙ্গে রাজু সোনালীনিউজকে বলেন,‘ সময়ের আলোচিত ও জনপ্রিয় জুটি শাকিব-বুবলী। কোন চাপে নয়, প্রযোজক ও আমার চাওয়া শাকিবের সঙ্গে বুবলীকে নেওয়া। এ ছাড়া শাকিবের সঙ্গে কাকে নেব বলেন?’ এখন তারাই তো সেরা।

এদিকে শনিবার সকাল থেকে সেটে শাকিব খান ও বুবলী দুজনেই শুটিং করছেন। ১৭ জুন সন্ধ্যায় ঢাকার অভিজাত একটি ক্লাবে এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

নতুন এ কাজটি নিয়ে শাকিব খান বেশ আশাবাদী। তিনি বলেন, ‘ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল। এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরো একটি ভালো গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভালো। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শুটিং শুরু হয়েছে নতুন এ ছবির। আনুষ্ঠানিকভাবে ঘোষণার পর ঢাকা ও ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে।’

সেটে শিল্পীদের  সিকোয়েন্স বুঝিয়ে দিচ্ছেন পরিচালক জাকিব হোসেন রাজু

২০১০ সালে  মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।